Breaking News

All Bangladeshi Online Newspaper

বাংলাদেশের সংবাদ পত্র মাধ্যম একটি গুরুত্বপূর্ণ মাধ্যম যা সমাজের সাথে সার্বজনিক পরিষ্কারে যুক্ত হয়ে প্রতিষ্ঠিত। এই সংবাদ পত্র দেশের নাগরিকদের জন্য একটি প্রাথমিক উৎস হিসাবে বিভিন্ন ধরনের খবর এবং তথ্য প্রদান করে। তারা রাজনৈতিক, অর্থনৈতিক, সামাজিক, পরিবেশ, খেলা, বিজ্ঞান, প্রযুক্তি এবং অন্যান্য বিষয়ে বিশেষজ্ঞতা ও সঠিক তথ্য প্রদানে বাংলাদেশের জনগণের জন্য দায়িত্বশীল।

বাংলাদেশের সংবাদ পত্র বিভিন্ন ধরণের হতে পারে, যেমন দৈনিক, সাপ্তাহিক, মাসিক এবং অনলাইন সংবাদপত্র। এই সংবাদ পত্র একই সাথে রাজনৈতিক অভিযোগ, রাজনৈতিক সরকারের নীতি, পরিবেশ সংরক্ষণ, বাণিজ্যিক কার্যক্রম, সামাজিক পরিবর্তন, এবং অন্যান্য সামাজিক এবং রাজনৈতিক বিষয়গুলি সম্পর্কে প্রতিষ্ঠানের দিকনির্দেশনা, উদ্যোগ, এবং রায় প্রকাশ করে।

বাংলাদেশের প্রধান সংবাদ পত্র অনেকগুলি আছে, যেমন প্রথম আলো, ইত্তেফাক, কালের কণ্ঠ, দৈনিক জনকণ্ঠ, দৈনিক সমকাল, বাংলাদেশ প্রতিদিন, নয়া দিগন্ত, আমার দেশ, বাংলাদেশ টুডে, বাংলাদেশ অবধি, আমাদের সময়, আজকাল, বাংলা ট্রিবিউন, ঢাকা ট্রিবিউন, রাইজিং সান, বিজনেস বাংলাদেশ, বনিক বার্তা, জাগো নিউজ ২৪, ইউ.এন.বি , ঢাকা পোষ্ট, সময়ের আলো, বার্তা ২৪, কালবেলা, সংবাদ কণিকা, ডেইলি বাংলাদেশ, দি ঢাকা টাইমস্ ইত্যাদি।

এই সংবাদ পত্র প্রকাশ করে বিভিন্ন ধরনের ছবি, ভিডিও, এবং অনলাইন সামগ্রিক সংবাদের আবির্ভাবন। তারা সম্পাদকিয় পৃষ্ঠাগুলি, মতামত পৃষ্ঠাগুলি, বাণিজ্যিক বিজ্ঞাপন, ইত্যাদি সহ বিভিন্ন ধরণের অনুষ্ঠান, বিশেষ প্রতিষ্ঠানিক পরিবেশের জন্য পর্যালোচনা করে।

সংবাদ পত্রের ফটো ও ভিডিও গুলো যখন সোসাল মিডিয়াগুলোতে শেয়ার করা হয় তখন সাধারন জনগন সেই ফটো ও ভিডিও গুলোর মধ্যে সমাজের অসংগতি বিষয়গুলি সমর্থন জানিয়ে ভাইরাল করে তোলে এবং তা নিকটস্থ প্রশাসনের জনরে আসে।

সংবাদ পত্র বাংলাদেশের জনগণের জীবনের গতিমূলক ঘটনাগুলি, দেশের অর্থনৈতিক অবস্থা, সমাজের সাংস্কৃতিক আদান-প্রদান, এবং বিশেষত রাজনৈতিক সন্ত্রাস, সাম

প্রথম আলো

  যুগান্তর

 ইত্তেফাক

বাংলাদেশ প্রতিদিন

ইনকিলাব

কালের কন্ঠ 

নয়াদিগন্ত 

প্রতিদিনের সংবাদ

মানবজমিন

 জনকন্ঠ

 বনিক বার্তা

আমাদের  সময়

আমার সংবাদ

ভোরের পাতা

 মানবকন্ঠ

আজকের প্রত্রিকা

বাংলা ট্রিবিউন

বিডি ২৪ লাইভ

ঢাকা টাইমস

 বাংলাদেশ জার্নাল

 সমকাল

ভোরের কাগজ

 রাইজিং সান

 বিজনেস বাংলাদেশ

ঢাকা টাইমস্ 

বাংলা ইনসাইডার 

সান ২৪ 

বিডি নিউজ ২৪.কম

বার্তা ২৪

সরেজমিন

 কালবেলা

জাগো নিউজ ২৪.কম

ঢাকা ট্রিবিউন

সংবাদ কণিকা

 ঢাকা পোষ্ট

বাংলা নিউজ ২৪.কম

 প্রিয় নিউজ

বিডি ক্রিক টাইম

 UNB

 ডেইলি বাংলাদেশ

দি ঢাকা টাইস্

খোলা কাগজ

জুম বাংলা 

 আজকের বাজার

 সময়ের আলো

 বাংলাদেশ টুডে

আমার দেশ 

ডেইলি স্টার বাংলা

No comments