Breaking News

Indian All Newspaper List

ভারতীয় সংবাদপত্র বা মাসিক পত্রিকা ভারতের মাধ্যমিক খবরের সংগ্রহশালা এবং বিতরণের মাধ্যম। এগুলি বিভিন্ন ভাষা, সাংবিধানিক অবস্থান এবং রাজনৈতিক বিশেষত্বের সাথে মিলিত হতে পারে। ভারতীয় সংবাদপত্র প্রত্যাশিত পাঠকের প্রাথমিক ও বাস্তবিক খবর এবং সময়ের মধ্যে সর্বশেষ বিশ্লেষণ, মতামত, বিশেষ অনুসন্ধান প্রকাশ করে। ভারতীয় সংবাদপত্রের ধারাবাহিকতা বিভিন্ন বিষয়ের উপর নির্ভর করে, যেমন রাজনৈতিক, আর্থিক, সামাজিক, কার্যক্রম, খেলাধুলা, বিজ্ঞান ও প্রযুক্তি ইত্যাদি।

ভারতের প্রধান বাংলা সংবাদপত্র সমূহের মধ্যে 'আনন্দবাজার পত্রিকা', 'আজকাল', 'আজির সংবাদ', 'বর্তমান', 'গণশক্তি', 'প্রতিদিন', 'সংবাদ প্রতিধ্বনি', 'সংবাদ সংলাপ', 'ইত্যাদি উল্লেখযোগ্য। সাধারণত বৃহত্তর সংবাদপত্রে সাধারণ ও বিশেষ খবর, বিশ্লেষণ, মতামত, সংস্কৃতি, আর্থিক ও রাজনৈতিক ঘটনার প্রতিবেদন প্রকাশ করা হয়।

ভারতীয় সংবাদপত্রের অন্যত্র কিছু মুখ্য পত্রিকা হতে পারে যেমন 'হিন্দুস্তান টাইমস', 'ইন্ডিয়ান এক্সপ্রেস', 'দ টেলিগ্রাফ', 'দা হিন্দু', 'দা ইন্ডিপেন্ডেন্ট', 'মিলেনিয়াম পোস্ট' ইত্যাদি।

ভারতীয় সংবাদপত্রের পাশাপাশি অনলাইনে অনেক পোর্টাল ও ব্লগ রয়েছে যেখানে খবর এবং তথ্য উন্নত প্রযুক্তির মাধ্যমে প্রকাশিত হয়। এই পাশাপাশি সামাজিক যোগাযোগ ও ডিজিটাল মাধ্যমে প্রকাশিত খবর এখন খুব জনপ্রিয় হয়ে উঠেছে।

Ganashakti

Bartaman

Aajkaal

Anandabazar Patrika

Telegraph

Aamader Malda

Ganadabi

Sangbad Pratidin

Bengal Today

Jugasankha

Puber Kalom

Bengali Oneindia

Ei Samay

 khabor24

Hindi

Uttarbanga Sambad

প্রহর

Songbad Manthan 

সকাল বেলা 

Century Sangbad

Statesman

 দেশবতী

নিরপেক্ষ 

Manbhum Sambad

মায়ের ডাক 

জানা অজানা 

 আপনজন

banglalive.com

একদিন 

পরবাস 

শতরুপা 

Samagya Hindi Dainik

 ভ্রমণ

এবেলা 

 অবসর

songbadmanthan.com

 কর্মক্ষেত্র

স্টেটসম্যান 

বাংলা লাইভ 

Ajker Deshabrati

 বইপড়া.কম    

মুখো-মুখি.কমবিস্বায়নকৃত্তিবাস


No comments